শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

দেশের উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-প্রবাসী কল্যাণমন্ত্রী

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮১ বার পড়া হয়েছে

রফিক সরকার গোয়াইনঘাট (সিলেট) সংবাদদাতাঃ-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নতির চূড়ান্ত শিখরে এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বিশ্বে আজ রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।
তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ভোটদিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।
অর্থনৈতিক ও সামাজিক বিভিন্ন ক্ষেত্রে ঈর্ষণীয় অগ্রগতির ফলে আন্তর্জাতিক মহলে বাংলাদেশ নিয়ে আগ্রহ ও ভূরাজনৈতিক গুরুত্ব বেড়েছে।
রোববার বিকেলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সিলেট-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ’র ডাকে ও নৌকা মার্কার সমর্থনে বিশাল নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।
এ ছাড়াও মন্ত্রী সকাল থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ও মধ্য জাফলং ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও গ্রামে নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা করেন। এছাড়াও তিনি নলজুরী সপ্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, হামিদা আলী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, কালিনগর বাজার, সন্ধায় মধ্য জাফলং ইউনিয়নের রাধানগর বাজারে গণসংযোগ ও পথসভা করেন। এসময় নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী ভোটারদের ভোটকেন্দ্রে আনার জন্য উৎসাহিত করবেন। ভোটারদের বোঝাতে হবে ভোট তার নাগরিক অধিকার।
মন্ত্রী আরো বলেন, যেহেতু আন্তর্জাতিক মহলে বাংলাদেশের নির্বাচন নিয়ে আগ্রহ তৈরি হয়েছে তাই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আমরা উপহার দিতে চাই।
রবিবার বিকেলে উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের আমির মিয়া স্কুল এন্ড কলেজ মাঠে পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোজাম্মেল হোসেন মেনন’র সভাপতিত্বে ও পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আছলম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফারুক আহমদ, গোয়ানঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, সুভাস চন্দ্র পাল ছানা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, গোয়ানঘাট উপজেলা আব্বায়ক মোঃ ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য রেজাউল করিম রাজ্জাক, মুজিবুর রহমান লাইব্রেরি,সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মিয়া, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক,
পূর্ব জাফলং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রাশেদ পারভেজ লাভলু, যুগ্ম আহ্বায়ক রফিক সরকার, সোহেল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain