শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

ডাঃ জীবন, জিকে গৌছ মিফতা সিদ্দিকী ও কয়সরকে খান জামালের অভিনন্দন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির পুনর্গঠন পক্রিয়ায় ডাঃ শাখাওয়াত হাসান জীবনকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য, জিকে গৌছকে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, মিফতাহ সিদ্দিকীকে বিএনপির সিলেট বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও কয়সর এম আহমদকে বিএনপি নির্বাহী কমিটির সদস্য মনোনীত করায় তাদেরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল।
অভিনন্দন বার্তায় খান জামাল নব দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের সফলতা কামনা করেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ সিলেট বিভাগের অন্যান্য নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে বিএনপিকে ঢেলে সাজিয়ে, ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে ফ্যাসিস্ট আওয়ামী অপশক্তির বিরুদ্ধে রাজপথে কার্যকর ভুমিকা রাখবেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain