শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :;: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায়  সিলেট নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে মিলাদ ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়েছে। শুক্রববার (২৮ জুন) বাদ জুম্মার পর নগরীর  ৮নং ওয়ার্ডস্থ জালালিয়া জামেয়া মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা, বিএনপির প্রতিষ্টাতা মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও আরাফাত রহমানেররুুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সবুর আহমদ, সহ সভাপতি সাজু গাজী, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, ৮নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মিনাজ পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহমদ,  ওয়ার্ড বিএনপি’র সদস্য আলী হোসেন মুক্তার, ৮ নং ওয়ার্ড বিএনপি’র যুব বিষয় সম্পাদক সম্পাদক নয়ন আহমদ রিপন সহ বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain