শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব আজির উদ্দিন এর মৃত্যুতে ৯নং ওয়ার্ড বিএনপি’র শোক

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর ৯নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সদস্য কামাল উদ্দিন ও ৯নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সম্পাদক আব্বাস উদ্দিন এর পিতা হাজী আজির উদ্দিন এর মৃত্যুতে ৯নং ওয়ার্ড বিএনপি’র শোক। বৃহত্তর আখালিয়ার বিশিষ্ট মুরব্বি হাজী আজির উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক রুবেল বক্স।

আজ রবিাবর (৩১আগস্ট) এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, সৎ, পরোপকারী ও আদর্শবান মানুষ হিসেবে মরহুম আজির উদ্দিন কে এলাকার সবাই সম্মান ও শ্রদ্ধা করতেন। নিজ এলাকায় বিশিষ্ট সমাজসেবক হিসেবে বিভিন্ন জনকল্যাণমূলক কাজের সংগে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। দোয়া করি মহান রাব্বুল আলামিন যেন তাকে জান্নাত নসিব করেন এবং শোকে মুহ্যমান সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain