শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একটি কিডনি বিশেষজ্ঞ দল কিডনি ফাউন্ডেশন হাসপাতাল সিলেট পরিদর্শন করেছেন। গতকাল ১৬ সেপ্টেম্বর সোমবার দুপুরের দলটি কেন্দ্রীয় জেল রোডের নাজিরেরগাঁওস্থ হাসপাতালটি পরিদর্শন করেন।
সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নেফ্রোলজি বিভাগের প্রধান এসোসিয়েট প্রফেসার ডাঃ ধ্রুব দাশ নেতৃত্বে কিডনি বিশেষজ্ঞ দলটি হাসপাতাল চত্বরে পৌঁছলে তাঁদেরকে স্বাগত জানান ফাউন্ডেশনের ডিরেক্টরস্ (ফিন্যান্স) ও ট্রেজারার জুবায়ের আহমদ চৌধুরী। কিডনি বিশেষজ্ঞ দল নবনির্মিত হাসপাতালে পৌঁছে এর প্রতিটি বিভাগ পরিদর্শন করেন এবং নির্মাণ কাজের অগ্রগতির খোঁজ-খবর নেন।
পরিদর্শনে ছিলেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ শুভার্থী কর, কিডনী রোগ বিশেষজ্ঞ ডাঃ ছাইফুল হাসান শফি ও শহীদ সামসুদ্দিন হাসপাতালের কিডনী রোগ বিশেষজ্ঞ ডাঃ নাজমুস সাকিব প্রমুখ।
কিডনি বিশেষজ্ঞ দলকে সহযোগিতা করেন হাসপাতালের এডমিন হেড মোঃ মুহিবুর রহমান রাসেল, ম্যানেজার আবুল কাশেম ও হেড অব নার্স আব্দুল হান্নান।
কিডনি বিশেষজ্ঞ দল হাসপাতাল পরিদর্শন করে কাজের অগ্রগতি দেখে সন্তুষ প্রকাশ করেন এবং দ্রুত কাজ শেষ করে আর্ত মানব সেবায় হাসপাতালের কার্যক্রম শুরু করার আহবান জানান। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain