শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

বিপিজেএ সিলেট-মাহা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেছেন, সাংবাদিকতার পাশাপাশি খেলাধুলা শারীরিক ও মানসিক প্রশান্তি বিকাশে অপরিসীম ভুমিকা রাখে। ফটো সাংবাদিকতা একটি ঝুকিপূর্ণ পেশা। ফটো সাংবাদিকগণ তাদের ক্যামেরার মাধ্যমে ইতিহাস ও ঐতিহ্যকে ধারণ ও সংরক্ষণ করে থাকেন।

সোমবার (২৯ নভেম্বর) বিকেলে নগরীর জিন্দাবাজারস্থ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির কার্যালয়ে অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক সাফল্য কামনা করেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বি’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহবায়ক মোঃ দুলাল হোসেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্রীড়া প্রতিযোগিতার পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ আবু বক্কর।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এসোসিয়েশনের সহ সভাপতি ইউসুফ আলী, কোষাধক্ষ্য শাহিন আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইদ্রিছ আলী, কার্যনির্হাবী কমিটির সদস্য মামুন হাসান, শংকর দাস, আব্দুল বাতিন ফয়ছল, মাহমুদ হোসেন, সুব্রত দাস।

আরো উপস্থিত ছিলেন- নাজমুল কবির পাভেল, শাহ মোঃ কয়েছ আহমদ, ইকবাল মুন্সি, নুরুল ইসলাম-২, হুমায়ুন কবির লিটন, শিপন আহমদ, রেজা রুবেল, এ.টি.এম তুরাব, পল্লব ভট্টাচায, আজমল আলী প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain