শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

সিলেটে বিএনপির কর্মসূচি সফলের দায়িত্বে জাহিদ-জীবন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে বিএনপির আগামী কর্মসূচি সফলে কেন্দ্র থেকে দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে। দলটির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনকে সিলেটে প্রধান সমন্বয়কের দায়িত্ব প্রদান করা হয়েছে। সমন্বয়ক হিসেবে আছেন সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।

আগামী শনিবার (৪ মার্চ) সিলেট মহানগরীর সব থানায় পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। গ্যাস-বিদ্যুৎ এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে এই কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় বিএনপি।

বুধবার (১ মার্চ) রাতে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ মার্চের পদযাত্রা কর্মসূচি সফলে দেশের সব মহানগরে কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে। সিলেটে এ দায়িত্ব দেওয়া হয়েছে দলটির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনকে। তিনি মূলত প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ ছাড়া বিএনপি জাতীয় নির্বাহী কমিটিতে থাকা সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন সমন্বয়কারী হিসেবে কাজ করবেন।

কর্মসূচি সফলে বিএনপির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদকগণ সহকারী সমন্বয়কারী এবং সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ও সদস্যসচিব সদস্য হিসেবে সমন্বয় টিমে কাজ করবেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain