শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

কবি ও কথাসাহিত্যিক সাইফউদ্দিন আহমেদ বাবরের অবিশ্বাস্য গল্প গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৫৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  বাংলার মুখ আয়োজিত বিজয়ের বইমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এই আয়োজন করা হয়।
সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও মুখ্য নির্বাহী বাংলার মুখ এনামুল মুনীর সভাপতিত্বে ও গল্পকার ও নাট্যকার মিনহাজ ফয়সল পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও বীর মুক্তিযোদ্ধা বীরেশ্বর সিংহ। স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউজ এর প্রকাশক ও সত্ত্বাধিকারী মো.জসিম উদ্দিন।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অধ্যাপক জান্নাত আরা খান, রসময় মোহন্ত, গল্পকার জেনারুল ইসলাম, প্রাবন্ধিক মোস্তাফিজ সৈয়দ, কবি ও সম্পাদক কবিনগর বার্তা ছাদির হুসাইন, সাংবাদিক এমরান ফয়সল, মিজানুর রহমান,সোমা পাল, সাংবাদিক রাসেল আহমেদ দিপু, সাব্বির আহমেদ অপু, জাহিদ আহমেদ প্রমূখ।
অনুষ্টান শেষে লেখকের জন্মদিন পালন অনুষ্ঠিত হয়। সবাই লেখকের প্রকাশিত গল্পগ্রন্থের ভূয়সী প্রশংসা করেন ও শুভ জন্মদিনের তাঁর সর্বাঙ্গীণ মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain