শিরোনাম :

২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর জন্যেই আমরা লাল সবুজের পতাকা পেয়েছি। স্বাধীনভাবে চলতে পারছি। বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারে নি। যারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেছিল, তাদের কয়েকজনের বিচার হয়েছে। আর এখনও যারা বাকী রয়েছে তাদের বিচারও এই বাংলার মাটিতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। বঙ্গবন্ধু পাকিস্তানিদের শোষণ ও পরাধীনতা থেকে মুক্ত করে একটি স্বাধীন দেশ এনে দিয়েছেন। নতুন প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধুর নীতি আদর্শ ছড়িয়ে দিতে হবে।
তিনি আরো বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর নেতৃত্বেই দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। আগামী নির্বাচনেও মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয়ী করতে হবে। সকল ষড়যন্ত্র প্রতিহত করে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে।
তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সব শহীদ ও মুক্তিযুদ্ধের সব শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং দেশ ও জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
তিনি বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর শিববাড়ী এলাকায় সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ছয়েফ খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পদক গুলজার আহমদ জগলুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমেদ, সিলেট মহানগর মৎস্যজীবী লীগের আহবায়ক এডভোকেট আব্দুল মালিক।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুল জলিল ময়না, আব্দুল মান্নান, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, জুয়েল আহমদ, বিলাল আহমদ, মোস্তাক খান, মইনুল হোসেন, লক্ষণ কর, শাহজাহান খান, শওকত আলী, বিনেশ কর দুলু, ঝন্টু ঘোষ, জয়নাল আহমদ ঝানু, আলী আহমদ বাবুধন, এনামুর রহমান, আলমগীর আলম, প্রমথ দাস, কামরুল হাসান টিটু, সবুজ চন্দ, শ্রীদাম পাল, মো. মুমিনুল হক বকুল, সাইমন আহমদ, আবু সৌদ, আব্দুল কাইয়ুম হীরা, সাইমন, আলামিন, আরিপ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন মো. সুহেল আহমদ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain