শিরোনাম :

যুবদল সভাপতি টুকু’র মায়ের মাগফেরাত কামনায় জেলা ও মহানগর যুবদলের দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মাতা মরহুমা মোছাম্মৎ সালমা খাতুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট যুবদল। বৃহস্পতিবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সিলেট জেলার আওতাধিন বিভিন্ন উপজেলা ও পৌর এবং মহানগর আওতাধিন বিভিন্ন ওয়ার্ড যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর প্রয়াত মাতা মরহুমা সালমা খাতুনের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৃত্যুবরণকারী শহীদদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন, এছাড়া জেলা ও মহানগর যুবদলে নেতৃবৃন্দের মধ্যে থেকে উপস্থিত ছিলেন-
তোফাজ্জল হোসেন বেলাল, নজরুল ইসলাম, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, ফখরুল ইসলামরুমেল, রায়হান আহমদ, জি এম বাপ্পি, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মতিউর রহমান আফজাল, এনামুল হক চৌধুরী শামিম, আমিনুল ইসলাম আমিন, এহতেশামুল হক সবুজ ও এস এম পলাশ প্রমূখ।

উল্লেখ্য- জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ষড়যন্ত্রমূলক মামলায় কারান্তরীণ সাবেক মন্ত্রী আব্দুস
সালাম পিন্টুর মমতাময়ী মা মোসাম্মৎ সালমা খাতুন (৮৪) গত ১২ আগস্ট রাতে চিকিৎসাধিন অবস্থায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain