শিরোনাম :

৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে ইসলামী ছাত্র আন্দোলনের র‌্যালী ও সমাবেশ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ছাত্র আন্দোলনের উদ্যোগে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত (১৮আগষ্ট) বিকাল ৩টায় র‌্যালী নগরীর বন্দরবাজার থেকে শুরু হয়ে সিলেট শহীদ মিনারে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আরিফুল ইসলাম শামিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলবাবুল হক্ব চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত র‌্যালী ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা নুরুল বশর আজিজী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান (এলএল.বি) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় শুরা সদস্য মুহাম্মাদ নুরুদ্দীন, ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ মকবুল হোসাইন।

প্রধান অতিথি ছাত্রনেতা নুরুল বশর আজিজী তার বক্তব্যে বলেন, দেশ স্বাধীন হওয়ার ৫২বছর অতিক্রম করলেও এদেশের ছাত্র সমাজ আজও পর্যন্ত স্বাধীনভাবে ক্যাম্পাসে পড়ালেখা করতে পারছে না। ছাত্র সমাজকে নৈতিকতাভাবে ধ্বংস করার জন্য জাতীয় শিক্ষাক্রমে ধর্মীয় শিক্ষাকে সংকোচ করা হয়েছে। তিনি দেশের চলমান রাজনৈতিক সংকট নিরসনে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার জোর দাবি জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ-সভাপতি মূর্শেদ আহমদ চৌধুরী, নগর সহ-সভাপতি সাব্বির আহমদ তপু সহ জেলা-নগর নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain