শিরোনাম :

আখালিয়ায় খাদরা মডেল টাউন সোসিয়েশনের কমিটি গঠন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ডের আখালিয়াস্থ নয়াবাজারে অবস্থিত “খাদরা মডেল টাউন” এর আবাসিক প্লট ও বাসার মালিকদের নিয়ে গঠিত খাদরা মডেল টাউন ও উনার এসোসিয়েশন এর প্রথম আহবায়ক কমিটি গঠন উপলক্ষে খাদরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর উদ্যোগে শনিবার (১৯ আগস্ট) খাদরা মডেল টাউনের ২নং রোডের বাসিন্দা ডা. মো. ছমির উদ্দিনের বাসবভনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
খাদরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুল মতিন চৌধুরী শাহবাগীর সভাপতিত্বে ও মো. লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ নাজমুল হুদা তোফায়েল।
খাদরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মুহিবুর রহমান শুরুতে আবাসিক প্রকল্পের বাসা ও প্লট মালিকদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন।
সভায় উপস্থিত বাসা ও প্লটের মালিকগণ আবাসিক প্রকল্পে বসবাসরত অধিবাসীদের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক ও সুযোগ সুবিধা নিশ্চিতকরণের জন্য এসোসিয়েশন গঠনের ওপর গুরুত্বারোপ করেন এবং একটি আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে প্রথমে পাঁচ সদস্য বিশিষ্ট সার্চ কমিটি গঠন করা হয়।
সার্চ কমিটি আগামী দুই বছরের জন্য পাঁচ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটির প্রস্তাব তৈরি করলে অনুষ্ঠানের সভাপতি মাওলানা আব্দুল মতিন চৌধুরী শাহবাগী তা সভায় উপস্থাপন করেন ও তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। খাদরা মডেল টাউন এসোসিয়েশন এর পাচ সদস্য বিশিষ্ট নবগঠিত আহবায়ক কমিটির সদস্যগণ হলেন- আহবায়ক আহমদ মাহবুব ফেরদৌসী (মাহবুব), সদস্য মোহাম্মদ মিসবাহ উদ্দিন, মো. হাফিজুর রহমান চৌধুরী সজল, হাফিজ মাওলানা নাজমুল হুদা তোফায়েল ও আব্দুর রহমান স্বপন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোহাম্মদ শাহীদুর রহমান নাসিম, রফিক আহমদ, ডা. মো. ছমির উদ্দিন, মোহাম্মদ উল্লাহ, মো. লুৎফুর রহমান, মো. রশিদ আহমদ, আহমদ মাহবুব ফেরদৌসী, মো. বাবর হোসেন, মো. আব্দুল মালেক, মো. আল মনসুর, ফয়ছল আহমদ, আব্দুর রহমান স্বপন, বেলাল খান, সৈয়দ আহমদ দুলাল, মো. মিছবাহুর রহমান, মো. ইয়াছিন, মো. কাশেম আলী মীর, নাজমুল হুদা তোফায়েল, মাওলানা মো. মাহবুবুর রহমান, মো. রেজাউল করিম, মো. হাবিবুর রহমান, মো. হাফিজুর রহমান চৌধুরী, মোহাম্মদ শাহীর আলম, মো. আব্দুর রহিম, মো. জাহিদুল ইসলাম জয়, মো. ফারুক আহমদ, মো. ইয়াহিয়া, মো. নুরুল হক, মো. আবুল কাশেম, মোহাম্মদ মিসবাহ উদ্দিন, আহমদ বিন ফারুক চৌধুরী, হাফিজ মোহাম্মদ আলাউদ্দিন, মোহাম্মদ জয়নুল হক চৌধুরী প্রমুখ।
সভাশেষে দোয়া পরিচালনা করেন খাদরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান মাওলানা আব্দুল মতিন চৌধুরী শাহবাগী। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain