শিরোনাম :

রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাপ্তাহিক সভা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে রোটারী ক্লাব অব মেট্রোপলিটনের লেটসদের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও রোটারী ক্লাব মেট্রোপলিটনের ৯০০ তম সাপ্তাহিক সভা এবং মেম্বারশীপ মান্ত নিউ ক্লাব ডেবোলাপমেন্ট অনুষ্টিত হয়েছে।
গতকাল শনিবার (১৯ আগস্ট) রাতে নগরীর মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট আরআইডি-৩২৮২ বাংলাদেশের উদ্যোগে সংবর্ধনা প্রদান ও সাপ্তাহিক সভা এবং মেম্বারশীপ নতুন ক্লাব ডেবোলাপমেন্টের উপর আলোচনা সভার আয়োজন করা হয়।
রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট আরআইডি-৩২৮২ বাংলাদেশের সভাপতি আক্তার চৌধুরী রুবেল সভাপতিত্ব করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পিডিজি শহিদ আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এরিয়া ডাইরেক্ট পিপি একেএম শামসুল হক দিপু, এচাইন এসিসটেন্ট গভর্নর বিকাশ কান্তি দাশ, ফাস্ট প্রেসিডেন্ট নজির আহমদ আজাদ, কবির উদ্দিন, আজিজুর রহমান, রেহান উদ্দিন রায়হান, ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম, প্রেসিডেন্ট ইলেক্ট আব্দুল বাছিত, রোটারী ক্লাব জালালাবাদের প্রেসিডেন্ট মঞ্জুর আল বাসেত, রোটারী ক্লাব হিল টাউন প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন, রোটারী ক্লাব পাইনের প্রেসিডেন্ট মকসুদুর রাহমান চৌধুরী, পিপি পাইনের আব্দুস সালাম। সর্বশেষে রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের কেক কেটে ৯০০ তম সাপ্তাহিক সভা উদযাপন করা হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain