শিরোনাম :

নবীগঞ্জে বিবিয়ানা গ্যাসফিল্ড পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হঠাৎ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বিবিয়ানা গ্যাস ফিল্ড পরিদর্শন করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস। বুধবার (২৩ আগষ্ট) বিকালে শেভরণ বাংলাদেশ মিডিয়া মুখ পাত্র শেখ জাহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তার এই সফর নিয়ে স্থানীয় প্রশাসন গোপনীয়তা অবলম্বণ করেন। একাধিক সুত্র নিশ্চিত করেছে তিনি বিবিয়ানা গ্যাস ফিল্ডের দায়িত্বে নিয়োজিত মার্কিন কোম্পানী শেভরণ বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভা করেন।

বিকেল ৪টায় প্রাইভেট গাড়ির যোগে মার্কিন এই কূটনীতিক আমেরিকার কোম্পানি শেভরনের মালিকানাধীন নবীগঞ্জ উপজেলার করিমপুরের অবস্থিত বিবিয়ানা গ্যাসক্ষেত্র পরিদর্শনে করেন। তিনি মত বিনিময় সভা শেষে তিনি বেসরকারি সংস্থা এসএসকেএস’র ক্লিনিক ও ফার্মেসির উদ্বোধন ও পরিদর্শন করেন।

এব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার বলেন, পিটার হাসের সফর সম্পর্কে আমাদেরকে জানানো হয়নি।

নবীগঞ্জ অফিসার ইনচার্জ ডালিম আহমদ জানান, আমরা নিরাপত্তার দায়িত্বে ছিলাম। গ্যাস ফিল্ডের ভিতরে তিনি কি করেছেন আমরা জানি না।

শেভরণ বাংলাদেশ মিডিয়া মুখপাত্র শেখ জাহিদুর রহমান বলেন, মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের নিয়মিত পরিদর্শনের অংশ হিসাবে নবীগঞ্জে এসেছিলেন। তিনি বলেন, নতুন কোন রাষ্ট্রদূত আসলে মার্কিন মালিকাধীন শেভরণ বাংলাদেশের প্রতিষ্ঠানগুলো সফর করে থাকেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain