শিরোনাম :

মহানগর নবগঠিত ৩৮নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, আওয়ামী বাকশালী সরকার শুধু গণতন্ত্রকেই ধ্বংস করেনি, তারা অবৈধ ক্ষমতাকে পাকাপোক্ত করতে দলীয়করণের মাধ্যমে পুরো রাষ্ট্রযন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। ফ্যাসিস্ট সরকারের বিদায় ছাড়া দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই বিএনপি মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম চালিয়ে যাচ্ছে। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে দমিয়ে রাখতে সরকার রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে বিএনপির উপর হামলা মামলা নির্যাতনের স্টীম রোলার চালিয়ে যাচ্ছে। কোন ষড়যন্ত্রই সফল হবেনা। ফ্যাসিস্ট সরকারের বিদায় ঘন্টা বাজতে খুব বেশী দেরী নয়। অচিরেই জনতার বিজয় নিশ্চিত হবে।

তিনি রোববার রাতে টুকেরবাজার তেমুখীস্থ শরীফ কমিউনিটি সেন্টারে সিলেট মহানগরের নবগঠিত ৩৮নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যেঅনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি আবুলকাশেমের সভাপতিত্বে, যুবদল নেতা আলিউর রহমান অলি ও সুমন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এ.কে.এম তারেক কালাম ও শহীদ আহমদ চেয়ারম্যান এবং সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব।

প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, ফ্যাসিবাদী সরকারকে ক্ষমতা থেকে সরাতে ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় গণআন্দোলনের বিকল্প নেই। আর তৃণমূল বিএনপি হচ্ছে সকল আন্দোলন সংগ্রামের। তাই দেশ জাতির ক্রান্তিলগ্নে তৃণমূল বিএনপিকে শক্তিশালী করার বিকল্প নেই। স্বল্প সময়ের মধ্যে মহানগরের নবগঠিত বাকী ওয়ার্ডের কমিটি গঠন করা হবে।

বিএনপি নেতা ফজল রানার পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে সূচীত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির
সাবেক সদস্য কয়েস আহমদ, টুকেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি এনামুল হোসেন এনাম ও সাধারণ সম্পাদক ফখর উদ্দিন, সদর যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম, যুবদল নেতা আব্দুর রহমান শামীম, সদর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আহাদ লিমন, যুবদল নেতা আল আমীন, আলী আকবর ও বাবলু হোসেন বাবলু প্রমূখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain