শিরোনাম :

সিলেটে ৮ অনলাইন জুয়াড়ি আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের কাজিরবাজার এলাকা থেকে ৮ অনলাইন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকালে কোতোয়ালী থানার ওসি আলী মাহমুদের নির্দেশে লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাশেদ ফজল এর নেতৃত্বে কাজিরবাজার কাঠাল হাট জুয়ার বোর্ড থেকে অভিযান দিয়ে এই জুয়ারিদের আটক করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন এসআই অঞ্জন।

আটককৃতরা হলেন- কাজির বাজার এলাকার লালজি গৌরের ছেলে অর্নব গৌর (৩৪), মৃত সুনিল বিশ্বাসের ছেলে জীবন বিশ্বাস (৫০), কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে মো: বুলন মিয়া (৩৬), কুমিল্লা জেলার হদকরা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে শহিদুল ইসলাম (৪২), রংপুর জেলার খিয়াপাড়া গ্রামের জিকরুল মিয়ার ছেলে আলমগীর মিয়া (৩৫), সুনামগঞ্জ জেলার মহিষখলা গ্রামের মো: কলিম উদ্দিনের ছেলে মো: সুহেল (২৫), কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের আনু মিয়ার উজ্জল মিয়া (৩০), সুনামগঞ্জ জেলার শেলবড়স গ্রামের আব্দুল হামিদের ছেলে শাহাদাত হোসেন (১৯) বর্তমানে তারা সিলেটের বিভিন্ন জায়গায় বসবাস করে আসছে।

এসময় রাশেদ ফজল বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ৮ অনলাইন জুয়াড়িকে আটক করা হয়। তারা মোবাইল ফোনের মাধ্যমে অনলাইন জুয়ার বিভিন্ন ওয়েব সাইড ব্যবহার করে অনলাইনে জুয়া খেলে আসছে। সূত্র: সিলেটভিউ

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain