শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

স্বেচ্ছাসেবক দল সিলেট মহানগর শাখার শোক প্রকাশ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ভিপি মাহবুবুল হক চৌধুরী ও সদস্য সচিব আফছর খান এর শোক বার্তা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক মিফতাহুল কবির মিফতা’র – পিতা মোঃ খলিলুর রহমান গতকাল বাংলাদেশ সময় রাত ১০-৫৫ মিনিটে যুক্তরাষ্ট্রের একটি হাসপালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ও সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক হাফিজুর রশিদ মোটরবাইক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মোঃ খলিলুর রহমান ও হাফিজুর রশিদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বেচ্ছাসেবক দল সিলেট মহানগর শাখার আহবায়ক ভিপি মাহবুবুল হক চৌধুরী ও সদস্য সচিব আফছর খান।

শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, মোঃ খলিলুর রহমান ও হাফিজুর রশিদ এর মৃত্যুতে তাদের পরিবার পরিজনদের মতো আমরাও গভীর ভাবেই সমব্যথী। দোয়া করি মোঃ খলিলুর রহমান ও হাফিজুর রশিদ কে আল্লাহ তা’য়ালা যেন জান্নাত দান করেন ও শোকার্ত পরিবারকে ধৈর্য ধরার তাওফিক দান করেন।

শোকবার্তায় মরহুমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণ, আত্মীয়স্বজন,শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain