শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত (২৮ সেপ্টেম্বর) বাদ আসর সিলেট বিভাগীয় সদর দপ্তর জামে মসজিদে ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ছয়েফ খান, সাধারণ সম্পাদক গুলজার আহমেদ জগলু, আব্দুল জলিল ময়না, মুহিবুর রহমান শাহাজাহান, জুয়েল আহমেদ, বিলাল আহমেদ, মোস্তাক খান, আলমগীর আলম, ফয়সাল মাহমুদ মগনী, জয়নাল আহমেদ ঝানু, আলী আহমেদ বাবু ধন, গিয়াস মিয়া, লক্ষ্মণ কর, এম শাহিন আহমেদ, আব্দুর রহিম, তারেক আহমেদ, সোহাগ আহমেদ, সায়মন আহমেদ।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বিভাগীয় সদর দপ্তর জামে মসজিদের খতিব মাওলানা আলমগীর হোসেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain