শিরোনাম :
কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ

বিএনপি সরকারের আমলে দেশেকোনো মানুষ শান্তিতে ছিলো না-শামীম আহমদ ভিপি

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেছেন, বিএনপি সরকারের আমলে দেশে কোনো মানুষ শান্তিতে ছিলো না। মা-বোনেরা নিশ্চিন্তে বাইরে বেরোতে পারতো না। ছিনতাই-রাহাজানি বেড়ে গিয়েছিলো। অপরদিকে, আওয়ামী লীগ সরকারের আমলে মানুষ অনেক শান্তিতে আছে। মা-বোনেরা রাত্রিবেলায়ও নিশ্চিন্তে বাইরে বেরোতে পারছে। বাজার-হাট ও চাকুরীতে যেতে পারছে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে যা আর কোনো সরকার করতে পারেনি। মেট্রোরেল থেকে শুরু করে নদীর তলদেশে ট্যানেল হয়েছে যা কেউ কল্পনাও করতে পারেনি।
সোমবার (৯ অক্টোবর) বিকালে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্য দানকালে শামীম আহমদ ভিপি উপরোক্ত কথাগুলো বলেন।
বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশের আহবান করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এরই অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগ এই কর্মসূচি পালন করে।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন, মনোজ কাপালি মিন্টু, শামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, পরিবেশে বিষয়ক সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, উপ-দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, মনিরুল হক পিনু, সহ-সম্পাদক আব্দুল মান্নান দুলিল, এম এ কাইয়ুম, মহিউদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, মো. এমাদ উদ্দিন, শাহিদুর রহমান শাহেদ, কাজী সাজু, মো. মুমিনুল ইসলাম, সদস্য জুবায়ের আহমদ, ইঞ্জিনিয়ার আলী আশরাফ মামুন, মো. সাইদুল ইসলাম, আনছার উদ্দিন, সুরঞ্জিত দেব বাপ্টু, অ্যাডভোকেট রাশেদ পারভেজ লাভলু, সালেহ আহমদ, রুনেল আহমদ, কানাইঘাট উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক প্রমুখ।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain