শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার বার্ষিক সাধারণ সভা গতকাল মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় মধুবন সুপার মার্কেটের ৩য় তলাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সমিতির চেয়ারম্যান মো. ছুরত আলীর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন।
সভায় বক্তব্য রাখেন, মো. আব্দুল মালিক, মো. আব্দুল কাইয়ুম, পরিমল সিনহা, নীলকান্ত সিংহ, ফজলুল করিম চৌধুরী, আব্দুল ওয়াহিদ, জয়নাল আবেদীন, আমিনুর রাজা চৌধুরী, আব্দুল গফুর, ইছহাক মিয়া, শক্তিদেবী কানন, এনায়েত উল্লাহ, মো. আমরুজ আলী, মো. সুলতান খান প্রমুখ।
সভায় বক্তাগন সদস্যদের বার্ষিক চাঁদা ও সদস্যভূক্তি ফি কমানোর দাবি জানান। বক্তারা সিলেট জেলা শাখার সদস্যদের বরাদ্দ বৃদ্ধির জন্য দাবি উত্থাপন করেন এবং কেন্দ্রীয় কমিটির সাথে যোগাযোগ সাপেক্ষে কার্যকরি ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
সভায় সমিতির প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মো. হাবিবুর রহমান। সভাপতির বক্তব্যে মো. ছুরত আলী সমিতির কার্যক্রম পরিচালনায় সকল সদস্যবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার জন্য অনুরোধ জানান। বিজ্ঞপ্তি

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain