শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

বিএনপির নেতাকর্মীরা মরণপণ লড়াইয়ের জন্য প্রস্তুত: মিজানুর চৌধুরী

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মো. মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে বিএনপির নেতাকর্মীরা মরণপণ লড়াইয়ের জন্য প্রস্তুত রয়েছে। নিশি রাতের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হতে দেবো না। মাদার অফ ডেমোক্রেসি বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপি নির্বাচনে যাবে না। বর্তমান সরকার দীর্ঘ এক যুগের অধিক সময় জনগণের সকল মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। দেশে আজ গণতন্ত্র নেই, মানুষের বাক স্বাধীনতা নেই, ভোটাধিকার নেই। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জনগণে সকল অধিকারকে কেড়ে নিয়েছে। সাধারণ মানুষের দাবি আদায়ে বিএনপি যখন মাঠে নেমেছে সরকার তখন জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। চলমান গণতান্ত্রিক আন্দোলনকে দমন করার জন্য সরকার প্রশাসন ও আওয়ামী সন্ত্রাসী বাহিনীকে ব্যবহার করছে।

তিনি আরো বলেন, বর্তমান অগণতান্ত্রিক সরকারের কবল থেকে গণতন্ত্র পুনরুদ্ধার, গুম, খুন ও ক্রসফায়ার এর মত অভিশাপ থেকে জাতিকে মুক্ত করে দেশে একটি কার্যকর গণতান্ত্রিক রাষ্ট্র গড়ে তুলতে হবে। আর এই লক্ষ্য বাস্তবায়নে নির্দলীয় নিরপেক্ষ কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করে একটি অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করার জন্য তিনি সচেতন দেশবাসীসহ সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

 

তিনি মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেল ৩টায় হাসনাবাদ বাজার সংলগ্ন মাঠে ¬ছাতক উপজেলার কালারুকা ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের উদ্যোগে অবৈধ সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে আয়োজিত ১ দফা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ছাতক ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আকল আলীর সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মাসুক আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমেদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু হুরায়রা সুরত, ছাতক পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মহি, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরিদ আহমদ, নজরুল হক চেয়ারম্যান, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, চরমহল্লা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত, দোলার বাজার ইউপি চেয়ারম্যান নুরুল আলম, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক কবিরুল হাসান আঙ্গুর, জসিম উদ্দীন সালমান, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক, মিজানুর রহমান আমরু, কয়েছ মিয়া, আনোয়ার হোসেন সাগর, উপজেলা বিএনপি নেতা এস এম ছমরু মিয়া, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইলিয়াস মিয়া,মানিক মিয়া, চরমহল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি শামসুদ্দীন, বিএনপি নেতা সাজ্জাদুর রহমান, নুরুল আমিন, ইয়াকুব আলী, রতন নাগ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রাহেল আহমদ, ছাতক উপজেলার যুবদলের আহবায়ক ফরিদ আহমদ, যুগ্ম আহবায়ক সৈয়দ মনসুর আলী, মানিক মিয়া, আবু শামীম, কামাল হোসেন তালুকদার, পৌর যুবদলের আহবায়ক আশরাফ চৌধুরী মাসুম, যুগ্ম আহবায়ক আশরাফুল হক খেলন, আজিজুর রহমান আায়েস, পৌর কৃষক দলের আহবায়ক আব্দুর রশীদ, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য, সুজন মিয়া, ওলিউর রহমান আলেক, কয়েছ আহমদ, কাওছার আহমদ, রফিক আহমেদ, আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আনোয়ার হোসেন, মনসুর আলী, মামুন আহমদ, সফিক মিয়া, রইছ উদ্দীন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবিদুর রহমান, সাকিব মাহমুদ, আলা উদ্দিন, পৌর ছাত্রদলের সদস্য সচিব মুজাহিদ হোসাইন, জাউয়া বাজার ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুস সামাদ, কালা রুকা ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহেদী ইসলাম রায়হান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain