শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

ফিলিস্তিনে ইসরাইলি গণহত্যার প্রতিবাদে খাদিম নগর ইউনিয়ন ইমাম সমিতির বিক্ষোভ মিছিল

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ফিলিস্তিনের গাজা উপৎকায় দখলদার ইসরাইলি বাহিনীর নিমর্ম গণহত্যার প্রতিবাদে খাদিম নগর ইউনিয়ন ইমাম সমিতির উদ্যোগে ২৭ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
ইমাম সমিতি এয়ারপোর্ট রোড বড়শলা নতুন বাজার শাখার সভাপতি মাওলানা হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামেয়া আমিনিয়া মংলিপার হাজীনগর মাদ্রাসা এয়ারপোর্ট সিলেট এর প্রিন্সিপাল মাওলানা শায়খ মাহমুদুল হাসান।
হাবিবুর রহমান পংকি এবং মাওলানা আব্দুল মজিদ নোমান এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক তারা মিয়া, হাজী জুনেদ আহমদ মাওলানা হাফেজ জাহেদ আহমদ, মাওলানা আমিনুল ইসলাম, মানিক মিয়া, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা হাফিজ নাজিম উদ্দিন, মাওলানা শরীফ আহমদ, হাফিজ তোফায়েল আহমদ রুপু আহমদ, মাওলানা ফারহান আল হাবিবী, সাবির খান, আব্দুর রউফ প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনে ইসরাইলি গণহত্যা প্রমাণ করে ইয়াহুদি সম্প্রদায় পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট জাতি এবং সন্ত্রাসী জঙ্গিবাদের মূল হোতা। তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, অবিলম্বে এই বর্বর গণহত্যা বন্ধ না করলে, বিশ্ব মুসলিম জেগে উঠবে। তারা ইসরাইলি সকল পণ্য বর্জন করার জন্য বিশ্ব মুসলমানদের আহ্বান জানান। মুসলমানদের প্রথম ক্বিবলা আল-আকসা উদ্ধার এবং ফিলিস্তিন রাষ্ট্রকে স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে বিশ্ব নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain