শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

মির্জা ফখরুলসহ নেতাকর্মীদের গ্রেফতারে ড. এনামুল হক চৌধুরীর নিন্দা: মুক্তি দাবী

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মোঃ এনামুল হক চৌধুরী। একই সাথে সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, জেলা বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুক, ঢাকা থেকে দিলোয়ার হোসেন সায়েম ও বিমল দেবনাথ এবং রোববার নগরী থেকে ৮ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা জানান তিনি।

এক বিবৃতিতে তিনি বলেন, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বানচাল করতে সরকার দেশে আবার হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতনে হিংস্র খেলায় মেতে উঠেছে। শনিবার ঢাকায় বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে হামলা চালিয়ে ভন্ডুল করে দিয়েছে। রোববার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অন্যায়ভাবে আটক করা হয়েছে। সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, জেলা সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুক, ঢাকা থেকে সদর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক দিলোয়ার হোসেন সায়েম ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য বিমল দেবনাথ, রোববার নগরী থেকে ৮জন নেতাকর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। নেতাকর্মীদের বাসা-বাড়ীতে তল্লাশীর নামে হয়রানী চালানো হচ্ছে। হামলা-মামলা, নির্যাতন-নিপীড়ন চালিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবেনা। সরকারকে অবশ্যই গণতন্ত্রের পথে ফিরে আসতে হবে। অবিলম্বে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি নেতা আব্দুল কাইয়ুম জালালী পংকী, ফখরুল ইসলাম ফারুকসহ অন্যায়ভাবে আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন। নিরপেক্ষ সরকার পুনর্বহাল করে দ্রুত পদত্যাগ করুন। অন্যথায় চলমান আন্দোলন গণবিষ্পোরণে রুপ নিবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain