শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

আবারো নির্বাচিত হলে, আপনাদের জন্য যা যা করা দরকার সব করবো: এমপি মানিক

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, দোয়ারাবাজার রাধা মদনমোহন মন্দির সংস্কারের জন্য যা যা দরকার, আমি আপনাদের জন্য কাজ করবো। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। একই সঙ্গে আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এ সময় উপস্থিত জনতা হাত তুলে সমর্থন জানিয়ে সংসদ সদস্যের কথায় সায় দেন।

তিনি বলেন, জনগণের অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে উন্নয়ন করছি জনগণের কিছু চাওয়া অসমাপ্ত রয়েছে। তাও করবো। জাতীয় সংসদ নির্বাচন প্রায় আসন্ন। সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি সকলের প্রচেষ্টা অব্যাহত রাখার দাবি জানান।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে দোয়ারাবাজার উপজেলার ইসকন মন্দিরে ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজের সভাপতিত্বে গীতা ও দামোদর দীপদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গীতা ও দীপদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোয়ারা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতিক, ইসকন সুনামগঞ্জ মন্দিরের পরিচালক রাজেশ্যাম দাস ব্রহ্মচারী, ইসকন সিলেট মন্দিরের ভক্তিবেদান্ত প্রচার বিভাগের পরিচালক শালগ্রাম গোবিন্দ দাস ব্রহ্মচারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য পরিষদ সদস্য, জিপি এডভোকেট রাজ উদ্দিন, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমেদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক, সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোরাদ হোসেন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুল হক।

আরও ছিলেন, সাবেক চেয়ারম্যান আফজাল আবেদিন আবুল, আমিরুল হক, মুজাহিদ আলী, শায়েস্তা মিয়া, আব্দুল মুছাব্বির, এডভোকেট মাসুম আহমদ, এডভোকেট সাহাব উদ্দিন, এডভোকেট সিতাব আলী, এডভোকেট মনির উদ্দিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রানী দাস, সাবেক কাউন্সিলর আছাব মিয়া, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, মখলিছুর রহমান, মোশাহিদ আলী, আব্দুল জব্বার খোকন, মতিউর রহমান, মুজিব মালদার, আবুল হাসনাত, হাজী আব্দুল করিম, ফারুক আহমেদ সরকুম, বশির উদ্দিন, নুর মিয়া, কবির আহমদ, এম এ কাদির, এম রশিদ আহমদ, ইসকন সিলেটের যোগাযোগ বিভাগের পরিচালক সিদ্ধ মাধব দাস প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain