শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেট মহানগর থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৭ নেতা গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট মহানগরীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গেল ২৪ ঘন্টায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ।

গ্রেফতারকৃতদের মধ্যে বিএনপির ১ জন, যুবদলের ১ জন ও ছাত্রদলের ৫ জন নেতা রয়েছেন।

এছাড়া গত শনিবার সহিংসতার ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ১০ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরেকটি মামলা হয়েছে।

গেল ২৪ ঘন্টায় গ্রেফতারকৃতরা হলেন- ১৬নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি আবিদ আহমদ, জেলা ছাত্রদল নেতা মীর মো. রিয়াজ, মো. সাকিব, ইয়ামিন আহমদ ও রনি আহমদ এবং দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সদস্য মো. ইসলাম উদ্দীন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain