শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

তাহিরপুরে বিএনপি-জামায়াতের সহযোগী সংগঠনের ৬ নেতা আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: নাশকতার অভিযোগে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিএনপি, জামায়াতের সহযোগী সংগঠনের ৬নেতাকে আটক করেছে পুলিশ।

রবিবার রাত থেকে ও সোমবার দুপুর পর্যন্ত তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীনের নেতৃত্বে উপজেলার ট্যাকেরঘাট ও বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জসহ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরে সোমবার বিকেলে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে তাদের আদালত পাঠানো হয়েছে।

মামলায় ৩১জনকে এজাহার ভুক্তসহ অজ্ঞাত- নামা ১৫-২০জনকে আসামী করে মামলা দায়ের করেন এস আই সজীব। তাহিরপুর থানার মামলা নং-০৭।

আটককৃতরা হলেন, উপজেলা বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট গ্রামের মৃত ছবর আলীর ছেলে বিএনপি নেতা আমীর শাহ(৪৫),একেই গ্রামের মৃত খসরু এসকে শফিকুল(৪১), উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নের রঙ্গাছড়া(বাগলী)মৃত আব্দুল হান্নানের ছেলে ১ নং ওয়ার্ড বিএনপি সভাপতি কামাল মিয়া(৪৬),কলাগাও গ্রামের এলাহী বক্স ফকিরের ছেলে জামায়াত নেতা আল আমিন(৩৫),সিরাজ খন্দকারের ছেলে জামায়াত নেতা মোঃ মাহমুদুল্লাহ হাসান(৪৯),উপজেলা সদর ইউনিয়নের মধ্য তাহিরপুর গ্রামের হান্নান খাঁর ছেলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাহাদ হাসান রাব্বি(২৮)।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হরতাল অবরোধকে কেন্দ্র করে নাশকতার অভিযোগে গোপন সংবাদের ভিত্তিত্বে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain