শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেট জেলা কমিটির উদ্যোগে স্মারকলিপি ও মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: পুলিশ সদস্যকে নির্দয় হত্যা, বিচারপতির বাসভবন বাংচুর ও সাংবাদিকদের মারধর করে আহত কারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে ৬৪ টি জেলায় একযোগে সকল জেলা প্রশাসক এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। গত ১২ নভেম্বর দুপুরের সিলেট জেলা প্রসাশক প্রাঙ্গণ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রসাশক এর কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেট জেলা আহবায়ক মো: জিয়া, আহবায়ক জুয়েল খান, সদস্য সচিব সাইফুল ইসরাম, সহ সদস্য সচিব রবীন্দ্র সূত্রধর, বিভাগীয় কমিটির সহ নভাপতি রাজু লস্কুর,সাধারণ সম্পাদক রায়হান মিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য অপু দেব নাথ, কেন্দ্রীয় কমিটির সদস্য মহসীন মিয়া সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে এই দেশকে স্বাধীন করেছেন, আর তাদের সন্তানরা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমিরুল ইসলাম পারভেজ বাংলাদেশ পুলিশে নিয়োজিত হয়ে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন, বিএনপি জামায়াতের সমাবেশের স্থানে দায়িত্ব পালনকালে বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা পিটিয়ে তাকে হত্যা করে। আমিরুল ইসলাম পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। জনগণ চায় শান্তি আর বিএনপি-জামায়ত চায় অশান্তি। তাই তারা দেশে অশান্তি সৃষ্টি করছে। পুলিশকে মারছে, সাধারণ মানুষকে মারছে, জ্বালাও পোরাও করছে অভিযোগ করেন তরা ।

উলেখ্য গত ২৮ অক্টোবর বিএনপি জামায়াতের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে নির্মম ভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও ৬৪ টি জেলায় একযোগে সকল জেলা প্রশাসক এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয় প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain