শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সামাজিক সংগঠন জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) রাতে নগরীর ১০নং ওয়ার্ডের বেতের বাজার এলাকায় এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।
১০ দিনব্যাপী বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে অসহায় মানুষের মাঝে সেলাই মিশন, রিক্সা, টিবওয়েল স্থাপন, ঘর নির্মাণ, চিকিৎসা প্রদান, পশু বিতরণ, এতিম স্কুলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী, পঙ্গুদের মাঝে হুইল চেয়ার সহ নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও ৩ দিন অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও ৪ হাজার পরিবারের মাঝে ১৫দিনের খাদ্রসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ আর বি হান্নান এর পরিচালনায় সাংস্কৃতিক সন্ধ্যায় দেশের বিভিন্ন স্থানের স্বনামধন্য শিল্পীরা গান পরিবেশন করেন। এসময় শিল্পীদের গান শুনে দর্শকরা মুগ্ধ হন।

সাংস্কৃতিক সন্ধ্যায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি তায়েফ হাসান, ইউকে প্রবাসী জিল্লুর রহমান, আলম, সামির, কামাল, আফিয়া, জাহমিন, জাহির, এলেক্স, এবিরিনা, বেলেরিয়া, এলিছা, আবু বক্কর সিদ্দিকী প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain