শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

ছাতকে এলাকাবাসীর সাথে মনোনয়ন প্রত্যাশী জাপা নেতার মতবিনিময়

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২৯৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রিয় জাতীয় পার্টির সদস্য, যুক্তরাজ্য প্রবাসী রুহুল আমীন বলেছেন, জীবন-জীবিকার তাগিদে প্রবাসে বসবাস করলেও দেশ এবং দেশের মানুষের কথা কোনদিন ভূলেননি।

যে কোন দূর্যোগে তিনি এবং তার নামীয় ফাউন্ডেশন এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দলীয় মনোনয়ন পেলে তিনি এই আসনে প্রার্থী হয়ে উন্নয়ন বঞ্চিতদের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ জন্য তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেছেন। শনিবার বিকেলে ছাতক উপজেলার জাতুয়া গ্রামের নিজ বাড়িতে এলাকাবাসীর সাথে মতবিনিময় কালে তিনি এসব কথাগুলো বলেন।

মুরুব্বি আবদুল মালিকের সভাপত্বিতে ও রুহুল আমিন ফাউন্ডেশনের সহসাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক মেম্বার এখলাছুর রহমান আখলন ও আজিজুর রহমান, শফিক মিয়া, আসমত আলী, তাজুল্লাহ, নিজাম উদ্দিন, ছাতক উপজেলা যুব সংহতির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল খায়ের, ফরিদ মিয়া, অবসর প্রাপ্ত সাবেক সেনাবাহিনীর কর্মকর্তা জিয়াউর রহমান, রুহুল আমিন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক হাসান আহমদ, সহ সাধারণ সম্পাদক, সাইদুর রহমান শাহিদ, অফিস সম্পাদক আশিক আহমদ, সদস্য মহিম উদ্দিন, হুসাইন আহমদ, ওলিউর রহমান, শিহাব আহমদ, মাহবুব, রেদওয়ান, আতিক, জাকির হুসাইন, কলিম উদ্দিন, জাহিদুল ইসলাম, জসিম উদ্দিন প্রমুখ। এসময় এলাকার সর্বস্থরের কয়েক শত লোকজন উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain