শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেটে অবরোধের সমর্থনে জেলা স্বেচ্ছাসেবকদলের মশাল মিছিল

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বুধ ও বৃহস্পতিবারের অবরোধের সমর্থনে সিলেটে জেলা স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় বিএনপির ডাকা বুধ ও বৃহস্পতিবারের টানা ৪৮ ঘন্টার অবরোধের সমর্থনে সিলেট নগরীর নাইওরপুল-জিন্দাবাজার সড়কে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ করে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দল।

মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিফতাহুল কবির মিফতা, যুগ্ম আহবায়ক আব্দুল মুনিম, দেলোয়ার হোসেন চৌধুরী, তোফায়েল চৌধুরী উজ্জ্বল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সালেহ মোঃ তাহের, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল রউফ, টিটন মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম সাহেদ সহ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য বৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল বুধ ও বৃহস্পতিবারের টানা ৪৮ ঘন্টার অবরোধ সফলের আহবান জানান।

তিনি বলেন, সরকারের দলদাস নির্বাচন কমিশন ঘোষিত প্রহসনের তফসিল প্রত্যাখ্যান ও শেখ হাসিনার পদত্যাগের দাবিতে গড়ে উঠা চলমান গনতান্ত্রিক আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সাহসীকতার সাথে রাজপথে ভুমিকা রাখার আহবান জানান।

তিনি বলেন এ লড়াই বিএনপির একার নয়, এ লড়াই বাংলাদেশের মুক্তিকামী জনতার অধিকার আদায়ের লড়াই। এ লড়াইয়ে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain