শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

অবরোধে দ্বিতীয় দিনে সিলেটে স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সারাদেশে বিএনপির ডাকা ৬ষ্ঠ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে সিলেটে যানবাহন চলাচল অনেকটা স্বাভাবিক রয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল থেকে সিলেটে নগরীতে বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের নেতাতর্মীরা বিক্ষোভ মিছিল করে। তবে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে অফিসগামী লোকজনকে গণপরিবহনে ও ব্যক্তিগত গাড়ি নিয়ে কর্মস্থলে ছুটতে দেখা গেছে।

সিলেটের কদমতলী ও কুমারগাঁও বাস টার্মিনালে যাত্রী সংখ্যা কম থাকলেও বাস এসে প্রবেশ করছে এবং যথারীতি ছেড়েও যাচ্ছে। অবরোধকারীদের বিশৃঙ্খলা ও যেকোনো ধরনের তৎপরতা ঠেকাতে সতর্ক রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain