শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

আরিফের খুনিদের গ্রেফতারের দাবিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ছাত্রলীগ নেতা আরিফ হত্যার প্রতিবাদে ও আসামী কাউন্সিলর হিরন মাহমুদ নিপুসহ সকল আসামীদের ফাঁসির দাবিতে সিলেটে ‘সাধারণ জনগণ’ ব্যানারে মানববন্ধন ও রাস্তা অবরুদ্ধ করা হয়েছে।

শনিবার বালুচর পয়েন্টে থেকে টিভিগেইট পর্যন্ত রাস্তা অবরুদ্ধ করে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেলা ২টায় শাহপরান থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ও ওসির আশ্বাসে তারা অবরোধ তুলে নেন। আসামিদের গ্রেফতারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়।

এসময় মানববন্ধনে নিহতের মা আখি বেগম, মনোয়ারা বেগম, পারভীন বেগম, জাহানারা বেগম, ফুলেছা বেগম, দেলোয়ারা বেগমসহ বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain