শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেটে বিএনপি-যুবদলের দুই নেতা আটক

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে বিএনপি ও যুবদলের দুই নেতাকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকালে তাদেরকে আটক করে এয়ারপোর্ট থানাপুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহর আলী শেখ (পিপিএম)।

আটকরা হলেন- মহানগর যুবদল নেতা জামাল আহমদ ও ৫ নং ওয়ার্ড বিএনপি নেতা শাকিল আহমদ।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় সিলেটে মশাল মিছিল থেকে ককটেলসদৃশ বস্তুসহ মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ চারজনকে আটট করে পুলিশ। বুধবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে মহানগরের ঝর্ণারপাড় এলাকার কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে তাঁদের আটক করা হয়।

আটক চার নেতা-কর্মী হলেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সালেহ আহমদ, কর্মী ওয়াহিদ আহমদ ও রেদুয়ান আহমদ।

পুলিশের দাবি, বুধবার সন্ধ্যায় সড়কে মশালমিছিল–সহকারে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল বিএনপির অনুসারীরা উচ্ছৃঙ্খলভাবে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করছিলেন। সেই সঙ্গে সরকার ও রাষ্ট্রবিরোধী উসকানিমূলক স্লোগান দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতা-কর্মীরা ইটপাটকেল ছোড়েন। সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরীসহ তিন পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশের একটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ একপর্যায়ে ৯ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে ঘটনস্থল থেকে চারজনকে আটক করে পুলিশ। ঘটনাস্থল থেকে ৬টি ককটেলসদৃশ বস্তু এবং আগুনে পোড়া ১২টি লাঠি জব্দ করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain