শিরোনাম :
সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন

অবরোধের প্রথমদিনে রাতে নগরীতে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: নির্বাচনী তফসিল বাতিল, সরকারের পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচনের দাবীতে বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা সারাদেশে ৯ম দফা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে প্রথমদিনেই রাতে সিলেটে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ করে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দল। আজ (৩ ডিসেম্বরা) রোববার বাদ মাগরিব নগরীর কাজিরবাজার টু তালতলা রোডে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মশাল মিছিলে নেতৃত্ব দেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল ও সদস্য সচিব শাকিল মুর্শেদ। মশাল মিছিলে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বৃন্দ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য বৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ থেকে অবিলম্বে ফ্যাসিস্ট শেখ হাসিনার পদত্যাগ ও অবৈধ তফসিল বাতিলের দাবি জানানো হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain