শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেটে নানা আয়োজনে দৈনিক ইনফো বাংলা’র অষ্টম বর্ষে পদার্পণ উদযাপন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিজয় মানে আলোকরশ্মি, বিজয় মানে ঐক্যবদ্ধ হয়ে সেই আলোকরশ্মির অনুসরণ করে অগ্রযাত্রায় শামিল হওয়া, এ বিজয় হোক কলম হাতিয়ারের বিজয়, এ বিজয় হোক প্রিন্ট মিডিয়া, ইলেক্ট্রনিক মিডিয়ার বিজয়। বলছিলেন দৈনিক ইনফো বাংলা’র ৮ম বর্ষে পদার্পণের সিলেট ব্যুরো আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান মহোদয়ের সুযোগ্য সন্তান, সিলেট মহানগর আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

বীরের দেশে বিজয়ের দিনে প্রতিষ্ঠিত জাতীয় দৈনিক ইনফো বাংলা, বীরের বেশে ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে সিলেট ব্যুরো গত ১৬ ডিসেম্বর শনিবার সিলেট প্রেসক্লাব ভবনের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে কেক কেটে নানা আয়োজন ও উৎসবমুখর পরিবেশে দৈনিক ইনফো বাংলা’র প্রতিষ্ঠার এই শুভ দিন উদযাপন করা হয়।

ইস্পাহানি টি লিমিটেড সিলেটের বিভাগীয় প্রধান মো: আনিছুজ্জামান পাটোয়ারী সভাপতিত্বে স্বাগত ভাষন প্রদান করেন ইনফো বাংলা- সিলেট ব্যুরো প্রধান মানবতাবাদী সংগঠক উৎফল বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বৌদ্ধ বিহারে উপাধ্যক্ষ ভদন্ত মহানাম ভিক্ষু, সিলেট জেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাবেক সহ সভাপতি আতাউর রহমান আতা, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যাপক, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল উপদেষ্টা বরন চৌধুরী, অন্যন্যার মধ্যে বক্তব্য রাখেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো:শহিদুল ইসলাম, বিশিষ্ট সংগঠক কামাল আহমেদ, সিলেট রক্তের অনুসন্ধানে আমরা সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি তারেক আহমেদ প্রমূখ।

বক্তগণ দৈনিক ইনফো বাংলার শুভ সাফল্য কামনা করে বলেন কলম যোদ্ধারা দেশ ও জাতির বন্ধু। দৈনিক ইনফো বাংলা পত্রিকায় সবসময় সত্য ও ভালবাসায় মানুষের কথা বলে। সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সাংবাদিকতার ঐতিহ্যকে ধারন করে চলেছে। দৈনিক ইনফো বাংলা পত্রিকা পাঠকদের মন জয় করতে সক্ষম হয়েছে বলেই ৭ম বর্ষপূর্তি করে ৮ম বর্ষে পদার্পণ করেছে। অনুষ্ঠানে কেক কেটে, মিষ্টিমুখ করে খুশি বিতরণসহ নৈশভোজের আয়োজন করা হয়।
এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain