শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

রোটারী ক্লাব অব সিলেটের অ্যানুয়াল মিটিং কাম ফ্যামিলি নাইট সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ডিষ্ট্রিক্ট রোটারী ফাউন্ডেশন কমিটির চেয়ারম্যান পিডিজি ডা. মঞ্জুরুল হক চৌধুরী এমপিএইচপি এমসি বলেছেন, রোটারী ক্লাবগুলো অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের আর্থ সামাজিক উন্নয়নে সরকারের পাশাপাশি রোটারী ক্লাবগুলো ব্যাপক অবদান রাখছে।
তিনি সোমবার (২৫ ডিসেম্বর) রাতে নগরীর মীরবক্সটুলাস্থ একটি চাইনিজ রেস্তোরায় রোটারী ক্লাব অব সিলেট-৩২৮২ বাংলাদেশ এর অ্যানুয়াল মিটিং কাম ফ্যামিলি নাইট ও কালচারাল প্রোগ্রাম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আমরা বিশ^কে পোলিওমুক্ত করার আন্দোলনে সফল হয়েছি। আগামীতেও রোটারী ইন্টারন্যাশনাল দারিদ্র পীড়িত মানুষের কল্যাণে অনন্য উদাহারণ রাখবে। রোটারী ক্লাবগুলোতে কর্মদীপ্ত সদস্য অন্তর্ভূক্ত করা খুবই জরুরী। এতে করে প্রতিটি ক্লাব প্রাণবন্ত হয়ে উঠবে। তাই সংশ্লিষ্ট সকলকে এ ব্যাপারে ভূমিকা নিতে হবে।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ভানুজয় দাশ পিএইচএফ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিজিই রোটারিয়ান এইচএম ফয়সল আহমদ, এম.পি.এইচ.এফ, এসাইন্ড এ্যাসিসট্যান্ট গভর্নর পিপি আলী আশরাফ চৌধুরী, পিপি সৈয়দ আশরাফ আহমদ পিএইচএফ ও পিপি আসাদুজ্জামান সায়েম। ক্লাবের প্রিসাইডিং অফিসার সৈয়দ মুহাদ্দিস আহমদ রোটাবর্ষ ২০২৪-২০২৫ এর নব নির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
ক্লাব চার্টার প্রেসিডেন্ট প্রফেসর ড. তোফায়েল আহমদ ক্লাবের সেমি অ্যানুয়েল রিপোর্ট এবং সেমি অ্যানুয়েল একাউন্টন্স এর উপর বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের পিপি রোটারিয়ান প্রফেসর ড. নজরুল হক চৌধুরী। ধন্যবাদ বক্তব্য রাখেন ক্লাবের পিপি রোটারিয়ান মোহাম্মদ রিয়াজুল ইসলাম। ক্লাবের পূর্ববর্তী রেগুলার মিটিং এর কার্যক্রম উপস্থাপন করেন ক্লাব সেক্রেটারী রোটারিয়ান কামাল হোসেন আরএফএসএম। ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান ফখরুল আলম খাঁন।
অনুষ্ঠানে ক্লাবের ফার্স্ট লেডি মিতালী পুরকায়স্থ ও ক্লাব সেক্রেটারীর সহধর্মিনী হাফসা জাহবিন শিমি প্রেসিডেন্ট (নমিনি) রোটারিয়ান ফরিদা নাসরিনকে ফুলেল শুভেচ্ছা জানান।
রোটারিয়ান রাহুল সরকার ও শিল্পী এজাজ আহমদ এর পরিবেশনায় সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিশুদের বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain