শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির প্রতিনিধি ও মতবিনিময় সভা

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৯৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে প্রতিনিধি মতবিনিময় সভা করেছে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি। সোমবার বিকেলে উপজেলা সদর এলাকায় অবস্থিত উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আকবরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা বিএনপি নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায়, দ্রুততম সময়ের মধ্যে সম্মিলিতভাবে উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া সভায় উপজেলা বিএনপির কার্যক্রম শক্তিশালী ও সুসংগহত করতে বিস্তারিত পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয়।
বিএনপি নেতা বুরহান উদ্দিনের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট বুরহান উদ্দিন খন্দকার ফরহাদ, সাংগঠনিক সম্পাদক নুরুল মুত্তাকিন বাদশা, বিএনপি নেতা শুক্কুর আলী ও আবুল কালাম, পূর্ব ইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল আলম, তেলিখাল ইউনিয়ন সভাপতি আরজ আহমদ আনু মিয়া, ইছাকলস ইউনিয়ন সভাপতি আতিকুর রহমান, উত্তর রণিখাই ইউনিয়ন সভাপতি আলী আহমদ, দক্ষিণ রণিখাই ইউনিয়ন সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক সেবুল আহমদ, পূর্ব ইসলামপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক সামছুল হক সামছুদ্দোহা, তেলিখাল ইউনিয়নের সাধারণ সম্পাদক মুনসুর আলম, ইছাকলস ইউনিয়ন সাধারণ সম্পাদক ফয়জুল করিম, উত্তর রণিখাই ইউনিয়ন সাধারণ সম্পাদক রমজান আলী, বিএনপি নেতা তেরা মিয়া, তুরু মিয়া, আব্দুল কাইয়ুম, আব্দুছ সালাম, নিজাম উদ্দিন, জসিম উদ্দিন, গিয়াস উদ্দিন, জিয়াউর রহমান, বুরহান ও নিজাম উদ্দিন প্রমূখ।
সভায় বক্তারা বলেন, তৃনমূল বিএনপি হচ্ছে দলের প্রাণ। তৃনমূল ঐক্যবদ্ধ ও শক্তিশালী হলে সকল পর্যায়ে দলীয় কার্যক্রম শক্তিশালী হয়। আওয়ামী ফ্যাসিবাদী শাসন ও জুলুম উপেক্ষা করে বিএনপি গণতন্ত্রকে সুসংহত করতে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা প্রথমে ওয়ার্ড কমিটি, এরপর ইউনিয়ন এবং সর্বশেষ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন করতে পেরেছি। সফল কাউন্সিলের মাধ্যমে তৃনমূল নেতাকর্মীরা তাদের নেতা নির্বাচন করেছে। এতে দলের কার্যক্রম শক্তিশালী ও বেগবান হবে বলে আমাদের প্রত্যাশা। দ্রুততম সময়ের মধ্যে উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। সকল ভেদাভেদ ভুলে ত্যাগী ও সক্রিয় নেতাকর্মীদের সমন্বয়ে উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain