শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

জুয়া খেলাকে কেন্দ্র করে গোয়াইনঘাটে আলমাছকে হত্যা

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৯৪ বার পড়া হয়েছে

 

সিলেটের গোয়াইনঘাটে আলমাছ মিয়া হত্যা মামলার আসামী এবাদুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল সোমবার (২৪ জানুয়ারি) মানিকগঞ্জ সদরের কাটিগ্রাম এলাকা হইতে তাকে গ্রেপ্তার পিবিআই। এবাদুল গোয়াইনঘাটের বাউর ভাগের মনু মিয়ার ছেলে। জুয়া খেলাকে কেন্দ্র করে আলমাছ মিয়াকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পিবিআই।

জানা গেছে, গত ১১ জানুয়ারি (মঙ্গলবার) রাতে গোয়াইনঘাটের বাংলাবাজার জয়নালমিয়ার মার্কেটের পাশে আলমাছ মিয়াকে ছুরিকাঘাত করে এবাদুর। ঘটনাস্থলেই মৃত্যু হয় আলমাছের। পরে গোয়াইনঘাট থানা পুলিশ আলমাছের মৃত দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পিবিআই সিলেট জেলা টিম ঘটনাস্থলে হাজির হয়ে থানা পুলিশকে সুরতহাল রিপোর্ট প্রস্তুতে সহায়তা করে এবং আলামত জব্দের চেষ্টা করে।

আলমাছ মিয়া হত্যার পর তার মা বাদী হয়ে এবাদুল হকসহ অজ্ঞাতনামা ১/২ জনের বিরুদ্ধে গোয়াইনঘাট থানার মামলা করে। এ ঘটনার মূল রহস্য উদঘাটনে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসামীদের অবস্থান নির্ণয় করার জন্য ছায়াতদন্ত অব্যাহত রাখে পিবিআই। ছায়াতদন্ত কালে ঘটনায় জড়িত আসামী মো. এবাদুল হককে গ্রেফতার করার জন্য ঢাকা, গাজীপুর সহ মানিকগঞ্জ জেলায় অভিযান পরিচালনা করা হয়। সর্বশেষ সোমবার মানিকগঞ্জ সদরের কাটিগ্রাম এলাকা হইতে আসামী মো. এবাদুল হককে গ্রেপ্তার করে পিবিআই।
পিবিআই এর কর্মকর্তারা জানান, গ্রেপ্তার আসামী মো. এবাদুল হক (২০) ও আলমাছ মিয়া তাস দিয়ে জুয়া খেলার সময় উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। তর্ক-বিতর্কের জের ধরে আসামী মো. এবাদুল হক আলমাছকে ঘটনাস্থলে চাকু দ্বারা ঘাই মেরে হত্যা করে। গ্রেপ্তার আসামী মামলার ঘটনার সাথে নিজেকে জড়িত করে আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে বলে জানান তারা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain