শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট মহানগর বিএনপি ৩নং ওয়ার্ডের পক্ষ থেকে সম্মানা প্রদান

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২০৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির ৩, ৫ ও ৬নং ওয়ার্ডের টিম লিডারসহ তিন সদস্যকে ৩ নং ওয়ার্ডের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) রাত ৮টায় নগরীর কাজলশাহে সম্মাননা প্রদান করা হয়। ৩, ৫ ও ৬নং ওয়ার্ডের টিম লিডার কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, হুমায়ূন আহমদ মাসুক, শামীম মজুমদার প্রথম সফর সাগরদিঘীরপাড়, ২য় সফর মেডিকেল, ৩য় সফর কাজলশাহ বিএনপি, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল কর্মীদের সাথে বৈঠক করেন। এরপর কর্মী সভা অনুষ্ঠিত হয়।
কাজলশাহের বিশিষ্ট মুরব্বী শামসুদ্দিন আহমদের সভাপতিত্বে ও রাজীব কুমার দে’র পরিচালনায় প্রধান অতিথি সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক, টিম লিডার ও ৬নং ওয়ার্ডের কউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন ৩নং ওয়ার্ডের সাবেক সহ-সভাপতি মো: শামীম আহমদ চৌধুরী।
বিশেষ অতিথি মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমদ মাসুককে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন ৩ নং ওয়ার্ডের যুবদল নেতা এড. এম. এ লাহিন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক প্রচার সম্পাদক শামীম মজুমদারকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন রাহেল, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরীকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন ৩নং ওয়ার্ড মহানগর বিএনপি নেতা রাজীব কুমার দে রাজু।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain