শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

শাহ্জালাল কারাতে ট্রেনিং সেন্টারের সাফল্য অর্জন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ওয়াল্ড মার্শাল আর্ট ফেডারেশন আয়োজিত অনলাইন কাতা প্রতিযোগিতায় শাহ্জালাল কারাতে ট্রেনিং সেন্টার অংশগ্রহণ করে সাফল্য অর্জন করে। (২৬ মার্চ) শনিবার রাত ৯টায় নগরীর বেতার বাজারস্থ ১০নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ।

বাংলাদেশ ব্ল্যাক ড্রাগন মার্শাল আর্ট একাডেমী প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের সভাপতি সেনসি এম. এ. এ মাসুদ রানা এর সভাপতিত্বে ও শাহ্জালাল কারাতে ট্রেনিং সেন্টার এর প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মোহাম্মদ আব্দুল ওয়াহিদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে তারেক উদ্দিন তাজ বলেন, শাহ্জালাল কারাতে ট্রেনিং সেন্টার দীর্ঘদিন যাবৎ ১০নং ওয়ার্ডের ছাত্র-ছাত্রীদের প্রশিক্ষণ দিয়ে আসছে। অনেক সময় বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় সাফল্য অর্জন করেছে। এবং বাংলাদেশ থেকে আরো ভালো সাফল্য অর্জন করে যাবে আমি আশাবাদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ান রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী সাব্বির আহমদ, শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের সহ-সভাপতি মোহাম্মদ তাহের হোসেন, উপদেষ্টা মোহাম্মদ আলী সহ শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টার ছাত্র-ছাত্রীর অভিভাবক ও কমিটির নেতৃবৃন্দ ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain