শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

লিলু মিয়া’র উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে বিএনপি

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৭৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়ার উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছে সিলেট জেলা বিএনপি।

রবিবার রাতে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এড.এমরান আহমদ চৌধুরী গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই নিন্দা ও ক্ষোভ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘রাতের অন্ধকারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জনপ্রিয় নেতা লিলু মিয়ার উপর সন্ত্রাসীরা হামলা করে। লিলু মিয়ার উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি ।’

উল্লেখ্য গত শুক্রবার ০১ এপ্রিল রাতে বিশ্বনাথ থেকে সিলেটে ফেরার পথে এক সন্ত্রাসী হামলার শিকার হন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান লিলু মিয়া

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain