শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সামাজিক প্রতিবন্ধী-অসহায় মেয়েদের মধ্যে সেলাই মেশিন বিতরণ-সিলেটে পররাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৫৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ‘পুঁজি দান করি, বেকারত্ব দূর করি’-এই শ্লোগানকে ধারণ করে বঙ্গবন্ধু লেখক পরিষদ সিলেট জেলা ও বঙ্গবন্ধু গবেষণা সংসদ সিলেট জেলা শাখার সহযোগিতায়, স্কাই লাইন প্রপারটি ও ট্রাভেল এজেন্টস ইউকের পক্ষে লন্ডন প্রবাসী মোহাম্মেদ নাজিমুদ্দিন, আসুক আহমদ ও কামাল হোসেনের অর্থায়নে ‘সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্র’ খাদিম নগর, সদর, সিলেট থেকে প্রশিক্ষিত কলি বেগম, সুলতানা আক্তার লিজা ও পারভীন আক্তারকে সেলাই মেশিন প্রদান করা হয়।

হাফিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু লেখক পরিষদ সিলেট জেলা শাখার সহ সভাপতি ও বঙ্গবন্ধু গবেষণা সংসদ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক লেখক, কলামিস্ট আব্দুল মালিক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট এক আসনের মাননীয় এম.পি, পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিসিক কাউন্সিলার আজাদুর রহমান আজাদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সিসিক কাউন্সিলার এডভোকেট ছালে আহমদ সেলিম, বিশ^নাথ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম নুনু মিয়া, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আফছর আহমদ, স্বাচিপ নেতা ডা. আশরাফুল আলম। বাসস সিলেট প্রতিনিধি মকসুদ আহমদ, খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবী আব্দুস শহীদ প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে অসহায় মানুষের পাশে পুঁজি নিয়ে এসে দাড়ানোর জন্য সংশ্লিষ্ঠ সবাইকে ধন্যবাদ দিয়ে বলেন, একজন মানুষকে পুঁজি বা প্রশিক্ষণ দিয়ে সাহায্য করাই হচ্ছে সবচেয়ে বড় সাহায্য। এক্ষেত্রে বিত্তবানদের আরো বেশী করে এগিয়ে আসার আহ্বান জানান এবং তিনিও এদের সাহায্যার্থে যথাসাধ্য সহযোগিতার আশ^াস দেন।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain