শিরোনাম :
দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের

সিলেটে ভোটযুদ্ধ : বিদ্রোহীতে ধরাশায়ী আওয়ামী লীগ ৩ জন করে নৌকা ও বিদ্রোহী ৩, স্বতন্ত্র ১

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সিলেটের বিশ্বনাথ পৌরসভা, ওসমানীনগর ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ এবং সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ৩ জন করে আওয়ামী লীগ মনোনীত ও বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন। আর একমাত্র পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন আলোচিত আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান মুহিব।

বুধবার (২ নভেম্বর) সকাল ৮ টা থেকে এসব এলাকায় ভোটগ্রহণ অনুষ্টিত হয়। সন্ধ্যার পর থেকে ফলাফল ঘোষণা করা হয়।

ওসমানীনগর : এ উপজেলা পরিষদে ২য় বারের মতো উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্টিত হয়। এতে চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাহানার বেগম বিজয়ী হয়েছেন।

বিশ্বনাথ : নবগঠিত সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচন দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এ পৌরসভায় প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান আলোচিত আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান মুহিব। তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে ‘জগ’ প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ (নৌকা)-কে পরাজিত করেছেন। এ পৌরসভায় প্রথমবারের মতো সংরক্ষিত ১নং ওয়ার্ডে সাবিনা ইয়াসমিন (চশমা), সংরক্ষিত ২নং ওয়ার্ডে রাসনা বেগম (আনারস) ও সংরক্ষিত ৩নং ওয়ার্ডে লাকী বেগম (আনারস) এবং সাধারণ ওয়ার্ডগুলোর মধ্যে ১নং ওয়ার্ডে রাজুক মিয়া রাজ্জাক (উটপাখি), ২নং ওয়ার্ডে ফজর আলী (স্ক্রু ড্রাইভার), ৩নং ওয়ার্ডে মোহাম্মদ সুমন (উটপাখি), ৪নং ওয়ার্ডে মুহিবুর রহমান বাচ্চু (পাঞ্জাবি), ৫নং ওয়ার্ডে রফিক মিয়া (উটপাখি), ৬নং ওয়ার্ডে বারাম উদ্দিন (ডালিম), ৭নং ওয়ার্ডে জহুর আলী (পাঞ্জাবি) ও ৯নং ওয়ার্ডে শামীম আহমদ (পানির বোতল) নির্বাচিত হয়েছেন।

গোয়াইনঘাট : এ উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদে নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থীদের কাছে ধরাশায়ী হয়েছেন আ.লীগের প্রার্থীরা। এ উপজেলার ৪ ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত এক প্রার্থী। আর বাকি তিনজনই আওয়ামী লীগের বিদ্রোহী। বিজয়ীরা হলেন- গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম রব্বানী সুমন, পশ্চিম জাফলং ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মামুন পারভেজ, পূর্ব জাফলং ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম ও মধ্য জাফলং ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. লোকমান হোসেন।সূ্ত্র:সিলেটভিউ

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain