শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

কামাল হত্যা: মামলা হয়নি, খুনিদের ধরতে অভিযানে পুলিশ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১৮৮ বার পড়া হয়েছে

 

অনুসন্ধান নিউজ :: সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল হত্যার ১৫ ঘণ্টা পার হলেও এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। এছাড়া এ ঘটনায় এখনো কাউকে গেপ্তারও করা হয়নি। তবে এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের পুলিশ তৎপর রয়েছে। পুলিশ বলছে কামালের হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে এবং তাদেরকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

এর আগে গতকাল রোববার রাত নয়টার দিকে নগরের আম্বরখানা বড়বাজার এলাকায় ছুরিকাঘাতে হত্যা করা হয় আ ফ ম কামালকে। তিনি ছিলেন জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক। তার বাড়ি নগরের সুবিদবাজার এলাকায়।

সোমবার সকাল থেকে নিহতের মরদেহের ময়না তদন্ত চলছে। ময়না তদন্ত শেষে আ ফ ম কামালের মরদেহ। পরিবারের কাছে হস্তান্তর করা হবে জানায় পুলিশ।

এদিকে আ ফ ম কামালের মরদেহ দাফনের পর বিএনপি তাদের কর্মসূচি ঘোষণা করবে বলে জানিয়েছেন দলটির সিলেট জেলার সাধারণ সম্পাদক এমরান আহমদ।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির বলেন, এখনো কোনো মামলা হয়নি। তবে হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে, তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, রোববার রাতে বড়বাজার এলাকায় নিজের প্রাইভেটকারে বসা ছিলেন কামাল। এ সময় মোটরসাইকেলে আসা দুই ব্যক্তি তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এমএজি ওসমানী মেডিকেলে নেয়ার পর তার মৃত্যু হয়। এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাজু নামের এক ছাত্রদল নেতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ ঘটনার প্রতিবাদে রাতে বিক্ষোভ মিছিল করে জেলা ও মহানগর বিএনপি।ওসমানী মেডিকেলের সামনে জড়ো হয়ে সরকারবিরোধী নানা শ্লোগান তুলে মিছিল করেছেন জেলা ও মহানগর বিএনপির নেতা-কর্মীরা। তারা রাস্তার ওপর আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন। এরপর নগরীতে লাঠি হাতে মিছিল করে নেতা-কর্মীদের একটি অংশ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain