শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

রাজারগলি সমাজ কল্যাণ সংঘের সংবর্ধনা প্রদান

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সিলেট সিটি কর্পোরেশনের ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী বলেছেন, সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে ১নম্বর ওয়ার্ডে যে পরিমাণ কাজ করা হয়েছে তা প্রশংসনীয়। এই ওয়ার্ডকে নান্দনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। আপনাদের সকলের সহযোগিতা একান্তকাম্য। সকলের সহযোগিতায় আগামীতেও এই ওয়ার্ডের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করা সম্ভব হবে বলে আমার বিশ্বাস। বিগত নির্বাচনে আপনারা আমাকে যে সম্মান করেছেন তা কেনো দিনও শোধ হবার নয়। আমি আমৃত্যু এই ওয়ার্ডের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
তিনি গতকাল (২৮ নভেম্বর) সোমবার রাতে নগরীর রজারগলিস্থ রাজারগলি সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী ও ১,২,৩ নম্বর সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানাকে সংবর্ধনা প্রদানকালে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে ১,২,৩ নম্বর সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা বলেন, সামাজিক সংগঠনগুলো নানাভাবে সমাজের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। সরকারীভাবে সামাজিক সংগঠনগুলোকে পুরস্কৃত করা উচিত। আজকের এই সংবর্ধনা আমার আগামী দিনের কর্মকান্ডে অনুপ্রেরণা হয়ে থাকবে।
রাজারগলি সমাজ কল্যাণ সংঘের সভাপতি মাসুদ আহমদ আফতাব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি মোজাহিদ হোসেন মুনিম, সাবেক সভাপতি কবীর চৌধুরী, উপদেষ্টা তৈয়বুর রহমান নানু, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাজন আহমদ, সহ-সভাপতি জেবুল হোসেন ফাহিম, ফয়ছল আহমদ, অমরুল ইসলাম লিটন, সৈয়দ কবির কাসিহ, শাকিল কবীর খান, মকসুদ খান, কাজী মারুফ, ফুল মিয়া, আব্দুল রাজ্জাক ছোটন, ছালিক আহমদ, ইকবাল আহমদ, রাজু আহমদ, সাকিল আহমদ, মকসুদ আহমদ, কুদরত চৌধুরী সবুজ, আদনান, রাজেল খান, মিজান আহমদ, নাহিদ হোসেন, কবির খান প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain