শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

সনাতন ধর্মের মেয়ের সঙ্গে প্রেম করে পালিয়ে বিয়ে, দুই মাস পর উদ্ধার

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সনাতন ধর্মের এক মেয়ের সঙ্গে প্রেমের পর পালিয়ে গিয়ে বিয়ে করেন সিলেটের জৈন্তাপুরের এক যুবক। পরে ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে অপহরণ মামলা দায়ের করলে প্রেমিক যুবককে গ্রেফতার করে পুলিশ। সেই সাথে উদ্ধার করে ‘অপহৃত’ ভিকটিমকে।

গ্রেফতারের পর ওই যুবককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করে পুলিশ।

পুলিশ জানায়, গত ১৭ অক্টোরর জৈন্তাপুর উপজেলার নিজপাট গোয়াবাড়ী গ্রামের ফয়জুল হক বেন্দা মিয়ার ছেলে সেবুল আহমদ (৩২)-এর বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করে উপজেলার এক সনাতন ধর্মালম্বী পরিবার। মামলার পর সেবুলকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে পুলিশ।

অবশেষে প্রযুক্তির সহায়তায় জৈন্তাপুর মডেল থানাপুলিশের একটি টিম সিলেটের বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা থানাপুলিশের সহযোগিতায় দক্ষিন সুরমা এলাকা থেকে সেবুল আহমদকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ আটকের বিষয় নিশ্চিত করে বলেন, তিনটি থানা পুলিশ অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে, স্থানীয় কয়েকটি সূত্র জানায়- সনাতন ধর্মের ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো সেবুল আহমদের। দুই মাস আগে তারা পালিয়ে যান। ওই মেয়েকে মুসলমান বানিয়ে সেবুল বিয়ে করেন এবং দক্ষিণ সুরমায় আত্মগোপনে ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain