শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

পানির ট্যাংক পরিষ্কার করতে নেমে মামা-ভাগনের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৭০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নেমে মামা ও ভাগনের মৃত্যু হয়েছে। আজ শনিবা সকালে পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে মাসুদ (৩৫) এবং টাঙ্গাইল সদরের খাগজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী (৩৮)। তারা সম্পর্কে মামা-ভাগনে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. ইদ্রিস জানান, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে নির্মাণাধীন পানির রিজার্ভ ট্যাংক পরিস্কার করতে নামেন মাসুদ ও এলাহী। কিছুক্ষণ পর তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে অন্যরা ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌছে ট্যাংকের ভেতর থেকে মাসুদ ও এলাহীর মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন জানান, ট্যাংক থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের মাধ্যমে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্যাংকির ভেতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। এরপরও বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain