শিরোনাম :
তাহিরপুরে পানি কমছে বেড়েছে দূর্ভোগ মধ্যনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার কয়েস লোদীর নেতৃত্বে জৈন্তাপুর দরবস্তে বন্যাদুর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে সকলকে দাঁড়ানোর আহবান প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর vগ্রাসরুটস ও সামাজিক আন্দোলন সিলেট জেলার শুকনো খাবার বিতরণ সামর্থ্যের সবটুকু দিয়েও বিএনপি বন্যাপীড়িত দূর্দশাগ্রস্ত মানুষের পাশে রয়েছে–মিফতাহ্ সিদ্দিকী নগর বাঁচাও, সিলেট বাঁচাও স্লোগানকে সামনে রেখে বর্তমান ও সাবেক মেয়রের ছড়া পরিদর্শন বন্যাদুর্গত এলাকায় বানভাসিদের পাশে আনসার ও ভিডিপি ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ’র পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নগরীর তেররতনে জেলা ওয়াকার্স পার্টির শুকনো খাবার বিতরণ

বাস মালিক-শ্রমিকদের সঙ্গে বৈঠকে বিআরটিএ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রেক্ষাপটে চলা ধর্মঘট প্রত্যাহার বা বাস ভাড়া বাড়াতে বাস মালিক ও শ্রমিকদের সঙ্গে বৈঠকে বসেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

রোববার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার পর রাজধানীর মহাখালীতে অবস্থিত বিআরটিএর প্রধান কার্যালয়ে এই বৈঠক শুরু হয়।

বৈঠক সূত্রে জানা গেছে, মূলত দাম বৃদ্ধি করা নিয়েই আলোচনা করা হচ্ছে। কিলোমিটার প্রতি মালিক-শ্রমিকদের প্রস্তাবিত ভাড়ার যৌক্তিকতা, ক্যাবের মতামতসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হচ্ছে।

বৈঠকে উপস্থিত রয়েছেন, বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ, বিআরটিএর পরিচালক (এনফোর্সমেন্ট) মো. সরওয়ার আলম, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর প্রতিনিধিসহ আরও অনেকে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain