শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

এ কেমন অবিচার-নবীগঞ্জে-গাছ কর্তন ও বাউন্ডারী ওয়াল ভাংচুর: থানায় অভিযোগ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৩২২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: নবীগঞ্জ থানার ১০নং দেবপাড়া ইউনিয়নের গোপলারবাজার গ্রামে আপন বড় ভাই গাছ কর্তন ও বাউন্ডারী ওয়াল ভাংচুর করে ছোট ভাই হামলা চালিয়ে বিভিন্ন প্রজাতির গাছ কর্তন ও বাড়ীর বাউন্ডারী ওয়াল ভাংচুর করাসহ জীবন নাশের হুমকি প্রদান করছে বলে অভিযোগ করেছেন ১০নং দেবপাড়া ইউনিয়নের গোপলারবাজার গ্রামে মৃত্য হাজী মো: আব্দুল মকিত(উফরি মিয়া ) ছেলে মো: ময়নুল ইসলাম তিনি অভিযোগ উল্লেখ্য করে বলেন, আমি পরিবার পরিজন নিয়ে সিলেট নগরীর খাগরিয়া গ্রামে শান্তিতে বসবাস করছিলাম। মাঝে মাঝে গ্রামে বাড়ীতে আসি এবং আমার গ্রামের বাড়ীতে আমি একটি পুকুর পাড়ে দেশী ও বিদেশী জাতের গাছ লাগিয়ে লাল পালন করে আসছি ।
হঠাৎ আমার গেছে খবর আসলো আমার আপন ছোট ভোই আব্দুল মোক্তাদির লন্ডন প্রবাসী, সে গত ১ মার্চ বাড়ীতে আসে। কিন্তুক সে ২মার্চ আনুমানিক সকাল ৯টা সময় আব্দুল মোক্তাদির তাহার সঙ্গীসহ নুরুল ইসলাম, মিজানু রহমান, আতাউর রহমান, আজাদ মিয়াসহ ও অজ্ঞাতনামা ৪/৫জন সন্ত্রাসী প্রকৃতির লোক ভাড়া করে আমার বাড়ীতে প্রবেশ করে দা নিয়ে অর্তকিতভাবে হামলা করে ধরন্ত আমগাছ, লিচু গাছ, কাঠাল গাছ ও পেয়ারা গাছ,সুপারি গাছ, মেহগনি এবং কাঠের পোয়া গাছ কর্তন ও বান্ডারী ওয়ালের ভাংচুর সহ প্রায় কয়ক লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

তিনি আরেও বলে আমি ঘটনার খবর পেয়ে বাড়ীতে আসার পর আমার ছোট ভাই আব্দুল মোক্তাদিরকে আমার বাউন্ডারি দেওয়াল গাছ কাটার কারন জিজ্ঞাসাবাদ করিলে আব্দুল মোক্তাদির ক্ষিপ্ত হইয়া আমাকে খারাপ ভাষা গালিগালাজ করে এবং হাতে দা নিয়ে আমাকে প্রাণে মারার জন্য আগাইয়া আসিলে আমি কোন রকে দৌড়াইয়া প্রাণে বাঁচি। আমার ডাক চিৎকরি শুনিয়া গ্রামের লোকজন আগাইয়া আসিয়া ঘটনা দেখেন উল্লেখিত বিবাদীগণ খুন করিবে বলিয়াও হুমকি দিয়াছে। ঘটনাটি আমি এলাকার গণ্যমান্য মুরব্বীগণকে অবগত করিয়া বিষয়টি নিয়ে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আমি এখন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। এ কেমন অবিচার,?।
মো: ময়নুল ইসলাম আরোও বলেন যে এই ঘনাটা নিয়ে আমার বড় ভাই মো: মোস্তাকিম আলী তিনি নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেন। তিনি জানান আমার বাড়ী নেওয়ার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে এবং আমাকে আমার পরিবারে লোকদের প্রাণে মারা জন্য ষড়যন্ত্র জাল তৈরী করছে আমার আপন ছোট ভাই আব্দুল মোক্তাদির গণরা। ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে করছি প্রশাসনের কাছে।এ ব্যাপাওে নবীগঞ্জ থানায় মো: ময়নুল ইসলাম একটি লিখিত অভিযোগ করেন যা মামলা নং -৪৩১/২২

এই বিষয় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, এটি একটি জঘন্যতম ঘটনা। অভিযোগ পেয়েছি দ্রত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain