শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সাহেবের বাজার প্রবাসী সমিতির সংবর্ধনা ও আলোচনা সভায়-চেয়ারম্যান আশফাক

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১১৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, ‘এই সংগঠন দেশের সম্মান ও মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে প্রবাসে যেমন কাজ করছে তেমনি সাহেবের বাজার প্রবাসীদের নিয়ে দল মত নির্বিশেষে একই ব্যানারে অত্র এলাকার মানুষের সেবা ও অর্থনৈতিক মুক্তি লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তাই সবাই সম্মিলিতভাবে সকল কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে সাহেবের বাজার প্রবাসী সমিতি দ্রুতই সাফল্যের মুখ দেখবে।

(১৩ মার্চ) রবিবার রাত ৮টায় সিলেট শহরতলী খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজারস্থ সাহেবের বাজার প্রবাসী সমিতির প্রধান উপদেষ্টা ফ্রান্স প্রবাসী মো: নুরুল ইসলাম ও ধর্ম বিষয়ক সম্পাদক মো: সাইফুল আলম এর স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ফ্রান্স প্রবাসী নুরুল ইসলাম বলেন, করোনা কালীন সময়ে এবং বন্যার সময় প্রবাসে থেকে যারা সমিতির মাধ্যমে অসহায় দরিদ্রদের সহযোগিতা করেছেন তাদেরকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। পাশাপাশি এই সমিতি গঠন করার পর থেকে প্রবাসী ভাইয়েরা মসজিদ, মাদ্রাসা, গরিব পরিবারের ছেলে মেয়েদের বিয়ে ও ছাত্রছাত্রীদের স্কুল ড্রেস সহ নানা ধরনের খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছে।

দেশ সমন্বয়ক কমিটি সাহেবের বাজার প্রবাসী সমিতির সভাপতি নজরুল ইসলাম দুলাল এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ডা. জালালা আহমদ ও সহকারী শিক্ষক আব্দুল বাছিত এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক একাধিক বারের মেম্বার মো. ইলিয়াছ আলী, সাহেবের বাজার স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান হারুনুর রশিদ, সদর উপজেলা স্পোর্টস একাডেমীর সভাপতি ইকলাল আহমদ, ৭নং ওয়ার্ড মেম্বার আনছার আলী।

সংবর্ধনা প্রদানকালে বক্তব্য রাখেন দেশ সমন্বয়ক কমিটির সহ-সভাপতি আব্দুল হান্নান, আলাউদ্দিন, দেলোওয়ার হোসেন, সাহেবের বাজার প্রবাসী সমিতির উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল জব্বার, এডভোকেট নুরুল আমিন, সাহেবের বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আরব আলী, সদর উপজেলা যুবলীগ নেতা দেলওয়ার হোসেন, গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক জসিম উদ্দিন, আব্দুস সালাম, জুনেদ আহমদ, সাংবাদিক ইদ্রিছ আলী, মতিউর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তার হোসেন, শ্রমিক নেতা আব্দুল খালিক, খাদিমনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতিক জাবের, সাহেবের বাজার প্রবাসী সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল কালাম, সহ-সাংগঠনিক সম্পাদক নাজিমুল ইসলাম নাদিম, রুমেল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন দেশ সমন্বয়ক কমিটির সাংগঠনিক সম্পাদক সালা উদ্দিন ইমরান, হাফিজ আব্দুল সালাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন সাবেক ধর্ম সম্পাদক হাফিজ মাছুম আহমেদ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain